প্রকাশিত: ১৬/০৪/২০১৮ ১০:৩৬ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৪:০৫ এএম
আবদুল্লাহ আল আজিজ :,উখিয়া নিউজ ডটকম::
উখিয়া উপজেলার সাবেক নির্বাহী অফিসার (ইউএনও) মাঈন উদ্দিনকে নোয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি দেয়া হয়েছে।বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই আদেশ জারি করা হয়েছে।
জনপ্রশাসন মন্ত্রানালয়ের মাঠ প্রশাসন -২ শাখার  উপসচিব দেওয়ান মাহবুবুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে কক্সবাজারের উখিয়া উপজেলার সাবেক ইউএনও বর্তমানে কুমিল্লা জেলার চৌদ্দ গ্রামের উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ মাঈন উদ্দিন(১৬১০৫)কে নোয়াখালী জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি দিয়ে প্রজ্ঞাপন জারী করেছে।
‘দ্য কোড অব ক্রিমিন্যাল প্রসিডিউর, ১৮৯৮’ অনুযায়ী অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি হওয়া কর্মকর্তারা পদায়িত জেলায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের ক্ষমতা দেয়া হয়েছে।
উল্লেখ্য, বিসিএস ২৭ ব্যাচের প্রশাসন ক্যাডারের চৌকস,সাহসী ও কর্মঠ এই কর্মকর্তা উখিয়ায় থাকাকালীন ব্যাপকভাবে বহুমুখী কাজ করে গণ মানুষের হ্নদয়ে স্থান করে নেন। তিনি ফেনী জেলার সোনাগাজী উপজেলায় এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করেছেন।
অপরদিকে, উখিয়া উপজেলার সাবেক নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মাঈন উদ্দিন নোয়াখালী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পাওয়ায়   কক্সবাজারের সীমান্ত উপজেলা থেকে প্রকাশিত  সর্ব   প্রথম অনলাইন নিউজ পোর্টাল ‘উখিয়া নিউজ ডটকম’-এর পরিবারের পক্ষ থেকে  সম্পাদক  ওবাইদুল হক চৌধুরী   প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন। তিনি দেশসেবার মহানব্রত নিয়ে কাজ করে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন। সেই সাথে  উখিয়ার সাবেক  (ইউএনও) ও   বর্তমান অতিরিক্ত জেলা প্রশাসক  মোহাম্মদ মাঈন উদ্দিন কর্মময় জীবনে শতভাগ সফলতা এবং শুভ কামণা করেছেন।   
 

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...